প্রতিদিনের বাছাইকৃত সব চাকরির খবর ২০২২ এবং নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। আজকের চাকরির খবর, এ সপ্তাহের চাকরির খবর থাকছে, সরকারি চাকরির খবর, পত্রিকার নিয়োগ সার্কুলার সহ নতুন সকল চাকরির সংবাদ। দেশ বিদেশের সেরা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে পেতে আমাদের সাইট ভিজিট করুন।

Full width home advertisement

Post Page Advertisement [Top]



প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সোমবার বিকেলে গণভবনে সৌজন্য সাক্ষাৎ করেছেন ভারতের পররাষ্ট্রসচিব হর্ষবর্ধন শ্রিংলা। এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উদযাপন উপলক্ষ্য ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশের আগমনের বিষয় নিয়ে আলোচনা হয়। 
বৈঠক শেষে এ বিষয়ে সাংবাদিকদের ব্রিফিংকালে প্রধানমন্ত্রী প্রেস সচিব ইহসানুল করিম বলেন, দ্বিপক্ষীয় স্বার্থসংশ্লিষ্ট বিভিন্ন বিষয় এবং উপ - আঞ্চলিক সংযোগ (কানেকটিভিটি) সম্পর্কিত বিষেয় বৈঠকে আলোচনা হয়েছে। 

প্রধানমন্ত্রীর মূখ্য সচিব আহমদ কায়াকাউস, পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেন, ভারতে বাংলাদেশের হাইকমিশনার মুহাম্মাদ ইমরান এবং বাংলাদেশে ভারতের হাইকমিশনার রীভা গাঙ্গুলি দাস এ সময়ে উপস্থিত ছিলেন


প্রেস সচিব জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিববর্ষ জন্ম শতবার্ষিকী উদযাপনের প্রস্তুতি সম্পর্কে আলোকপাত করেন। করোনা ভাইরাস প্রতিরোধের সতর্কতা  সম্পর্কে  প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশ ইতিমধ্যেই করোনাভাইরাস আক্রান্ত রোগীদের চিকিংসার জন্য একটি হাসপাতালের ব্যবস্থা রেখেছে। তিনি বলেন, যদি কেউ করোনাভাইরাস আক্রান্ত হয় তখন তাকে চিকিংসার জন্য ওই হাসপাতালে স্থানান্তর করা হবে। 
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৈঠকে ভারতের প্রধানমন্ত্রী  নরেন্দ্র মোদিকে তার শুভেচ্ছা পৌছে দিতে বলেন।
ভারতের পররাষ্ট্রসচিব বাংলাদেশের আর্থ সামাজিক সুচকগুলোর উন্নয়ন , বিশেষ করে শিশু মৃত্যুর হার হ্রাস থেকে নারী শিক্ষা এবং প্রাথমিক স্বাস্থ্য সেবা থেকে শুরু করে সাক্ষরতায় চমকপ্রদ সাফল্যের ভুয়সী প্রশংসা করেন। তিনি বাংলাদেশের তৈরি পোষাক শিল্পের উন্নয়নের ও প্রশংসা করেন। 

No comments:

Post a Comment

Advertisement